India Languages, asked by rathindranayak1234, 3 months ago

১১। গ্রীষ্মের ছুটি কেমন কাটালে তা জানিয়ে বন্ধুকে একটি পত্র লেখ।​

Answers

Answered by Anonymous
65

প্রিয় সুজন,

আমার শেষ চিঠিতে আমি প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমি কীভাবে আমার 2015 সালের গ্রীষ্মের অবকাশ উপভোগ করেছি তা আপনাকে জানাবো আসলে এটি আমার জন্য বেশ রোমাঞ্চকর অভিজ্ঞতা ছিল। আমার অলস সময় পেলে আমি এখনও স্মৃতিটির স্বাদ গ্রহণ করি। আমার কাছে মনে হয় ঠিক গতকালই আমি রাঙ্গামাটির পাদদেশে অবস্থিত আমার মামার বাড়িতে গিয়েছিলাম।

আমি মনে করি এটি বাংলাদেশের সবচেয়ে সুন্দর অংশ। এটি এমন একটি জায়গা যেখানে চকচকে জল, নীল আকাশ এবং পাহাড়ের চূড়াগুলি সবুজ গাছগুলির সাথে মিলিত হয়েছিল harmony আমার প্রথম দিনটি সেখানে ডুবে যাওয়ার পরে এটির সৌন্দর্য আমাকে মোহিত করেছিল। কৌতুকপূর্ণ আবহাওয়া সত্ত্বেও আমি অনেক উপভোগ করেছি।

পাহাড়-ব্যারিকেড হ্রদের জলের উপরে বাতাস চলার পথে নৌকা চালানো, মাছ ধরার উত্তেজনা, খাঁজকাটা থেকে ফল এবং ফুল তোলা all সবই আমার মনকে নিঃশব্দে আনন্দে ভরিয়ে তুলেছিল। আমি আশা করি আমি আমার পুরো জীবন সেখানে কাটাতে পারি। আজ আর নেই। তোমার মঙ্গল কামনা করছি.

তোমার সর্বদা,

স্নেহাশিষ

Answered by munnahal786
10

Answer:

2/25, পল্লভ স্ট্রিট

ইন্দিরানগর

চেন্নাই - 600029

৭/৯/২০২২

প্রিয় সুরেশ,

পুরো গ্রীষ্ম জুড়ে জীবন সম্পূর্ণ ভিন্ন ছিল। এটা প্রায় একটি বিকল্প পৃথিবীতে বসবাসের মত অনুভূত হয়. আমি ভাল ঘুম পাই এবং আক্ষরিক অর্থে সকালের কাজগুলি শেষ করার জন্য ঘুম থেকে উঠতে হয় না। সবকিছু প্রস্তুত রাখা হয়েছে, এবং আমি যখনই চাই তাই খেতে দেওয়া হয়। আমি যে জায়গায় থাকি তা অবিশ্বাস্য। এটি একটি সৈকতের কাছে, এবং আমি প্রতিদিন সূর্যাস্ত দেখতে উপভোগ করি। জলবায়ু মাঝারি এবং চারপাশ শান্ত।

প্রতিদিন, আমি একটি টু-হুইলার পাই যেটিতে আমি জায়গাটি ঘুরে দেখতে পারি। আমি গ্রামে যাই এবং পরিচিতি করি। এখানকার মানুষ সত্যিই চমৎকার এবং অতিথিপরায়ণ। আমি এখানে আরও দুই সপ্তাহ থাকব, এবং আমি আশা করি তারা গত কয়েক সপ্তাহের মতো দুর্দান্তভাবে চলবে।

এখানে আমার সময় অসাধারণভাবে শান্তিপূর্ণ এবং আনন্দদায়ক ছিল, এবং আমি প্রতি গ্রীষ্মে এটি ঘটানোর বিষয়ে চিন্তা করছি। আপনি যদি পরের গ্রীষ্মে আমার সাথে যোগ দিতে পারেন তবে আমি এটি পছন্দ করব। আমি নিশ্চিত তুমিও এটা পছন্দ করবে। আমাকে জানতে দাও তুমি এটা সম্পর্কে কি ভাবো।

ভালবাসার অনেক সঙ্গে,

রমেশ

Similar questions