World Languages, asked by TbiaSamishta, 11 months ago

কৃতজ্ঞতা স্বীকার কিভাবে লিখতে হয়

Answers

Answered by tuktuki8
12

Explanation:

please mark as brain list

Attachments:
Answered by DevendraLal
3

কৃতজ্ঞতা স্বীকার কিভাবে লিখতে হয়

  • আপনি যখন আপনার নিশ্চিতকরণ রচনা করেন, তখন আপনি যে সমস্ত ব্যক্তিকে দেখতে চান তার একটি পুঙ্খানুপুঙ্খ রূপরেখা রচনা করুন  আপনার প্রস্তাবে সাহায্য করার জন্য বা আপনার সাথে একসাথে কাজ করার জন্য ধন্যবাদ; তারপর, সেই মুহুর্তে, শুরু করে সেগুলি সাজান  যে ব্যক্তিরা আপনাকে আইটেমটি (প্রকৃত এক্সপোজিশনের প্রকৃত রচনা) সাথে সবচেয়ে বেশি সহায়তা করেছে।  এমনকি আপনাকে এমন ব্যক্তিদের সম্পর্কে কিছু শব্দ বলার প্রয়োজন হতে পারে যারা আপনাকে হিসাবে দেখতে সাহায্য করেছিল  আপনার পোস্টুলেশনের জন্য হটস্পট: বুককিপারের তথ্য এবং সহনশীলতা ভুল ধারণা করা যাবে না।
  • করবেন  তাদের উপেক্ষা করবেন না (হয়তো আপনি জর্জিয়া টেক এ আসার আগে) যারা আপনাকে অধিগ্রহণে সহায়তা করেছিল  দরকারী অভিজ্ঞতা। এই ব্যক্তিরা কি তাদের প্রতিশ্রুতি অগ্রগণ্য হতে পারে  আপনি টেক এ সম্পন্ন করেছেন।
  • শেষের দিকে, বেশিরভাগ প্রাবন্ধিক সেই ব্যক্তিদের ধন্যবাদ জানান যারা নৈতিক/উৎসাহী ঋণ দিয়েছেন  সমর্থন স্পষ্টতই, তারা প্রায়শই অভিভাবক, জীবনসঙ্গী, সঙ্গী এবং সহযোগী যারা  আপনার কাজ সমর্থন| আপনি যা চান তা হল একটি অবিশ্বাস্য পরিভাষা এবং অভিব্যক্তি যা আপনি ব্যবহার করতে পারেন যাতে আপনার  নিশ্চিতকরণ পুনরাবৃত্তিমূলক, ক্লান্তিকর, বা অফ-কিল্টার শোনাচ্ছে না।
Similar questions