World Languages, asked by Irtaza, 1 year ago

my favourite game in bengali 70 words

Answers

Answered by saniarisha
88
আমার প্রিয় খেলা বাস্কেটবল. এই গেমটি একটি খুব জনপ্রিয় খেলা. একটি ক্ষেত্র খেলা খেলতে প্রয়োজন হয়.ক্ষেত্রের দুই অর্ধ ভাগ করা হয়.প্রতিটি অর্ধেক দুটি গোল আছে.দুটি দল তৈরি করা হয়.এক দল প্রতিপক্ষের দলের পাশ দিয়ে যা লক্ষ্য মধ্যে লক্ষ্য  করতে হবে.আমি এই খেলা ভালবাসি.আমি সব সময় খেলি.আমি সুস্থ অনুভব করি.আমি খুব সক্রিয় অনুভব করি.আমার নিজস্ব একটি দল আছে.তারা দৈনন্দিন আমার সাথে খেলতে ভালবাসে.
Answered by amankumaraman11
14
Hello \: \: \: User \: !!! \\ \\ \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: \: Here, It's\:\:me\:\:To\:\:provide\:\:you\:\:Answer

স্পোর্টস গেমস - 16 শতাব্দীতে ক্রিকেট শুরু হয়েছিল এবং এটি দক্ষিণ-পূর্ব ইংল্যান্ডে উদ্ভূত হয়েছিল। এটি 18 শতকের ইংল্যান্ডের জাতীয় খেলা হয়ে ওঠে এবং এটি 19 শতকে এবং ২0 শতকে বিশ্বব্যাপী স্বীকৃত হয়। 1877 সাল থেকে আন্তর্জাতিক ম্যাচ খেলেছিল। ফুটবলের পর এটি দ্বিতীয় সবচেয়ে বিখ্যাত খেলা। ক্রিকেট আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল দ্বারা পরিচালিত হয়। যদিও অনেকে মনে করেছিলেন যে ফ্রান্সে এটি প্রতিষ্ঠিত হয়েছিল। খেলাটির আগে বাচ্চাদের জন্যই বাচ্চা ছিল এবং শিশুরা সেই খেলাটি খেলতে থাকে। ক্রিকেটটি পূর্বে ক্রেকেট নামে পরিচিত ছিল। এটি পরে ক্রিকেট নামে পরিচিত ছিল। এই খেলাটি 18 তম অধিবেশনে একটি উচ্চতা অর্জন করে এবং এটি খুব বিখ্যাত হয়ে ওঠে। ভারতে ক্রিকেট জনপ্রিয় হয়ে ওঠে এবং ব্রিটিশরা যখন দেশ আক্রমণ করে তখন খেলা শুরু করে। ভারতীয়রা খেলাটি শিখেছে এবং আজ তারা এই খেলার মধ্যে বিশ্ব চ্যাম্পিয়ন।

HOPE \: \: \: IT \: \: \: HELPED \: !!!!!!
Similar questions