English, asked by labanib39, 2 months ago

once upon a time, there was an angel with bright wings bengali meaning​

Answers

Answered by harikrish22012008
4

Answer:

একসময় উজ্জ্বল ডানা সহ এক দেবদূত ছিলেন

Explanation:

একসময় উজ্জ্বল ডানা সহ এক দেবদূত ছিলেন

hope this answer is helpful please click the thanks button if it is

Answered by kritikagarg6119
0

Answer:

একবার, উজ্জ্বল ডানাওয়ালা একজন দেবদূত ছিলেন

Explanation:

ফেরেশতারা উইংস সহ এবং ছাড়া উভয়ই উপস্থিত হয়

ফেরেশতারা শক্তিশালী আধ্যাত্মিক প্রাণী যারা পদার্থবিজ্ঞানের আইন দ্বারা আবদ্ধ নয়, তাই তাদের উড়তে ডানার প্রয়োজন নেই। তবুও, যারা স্বর্গদূতদের মুখোমুখি হয়েছে তারা কখনও কখনও রিপোর্ট করে যে তারা যে স্বর্গদূতদের দেখেছিল তাদের ডানা ছিল। অন্যরা রিপোর্ট করে যে তারা যে স্বর্গদূতদের দেখেছিল তারা ডানা ছাড়াই ভিন্ন আকারে প্রকাশিত হয়েছিল। ইতিহাস জুড়ে শিল্প প্রায়শই ডানা সহ দেবদূতদের চিত্রিত করেছে, তবে কখনও কখনও তাদের ছাড়াই। তাই কিছু ফেরেশতাদের কি ডানা আছে, অন্যদের নেই?

বিভিন্ন মিশন, বিভিন্ন চেহারা

যেহেতু ফেরেশতারা আত্মা, তাই তারা মানুষের মতো শুধুমাত্র এক ধরণের শারীরিক আকারে উপস্থিত হওয়ার মধ্যে সীমাবদ্ধ নয়। ফেরেশতারা তাদের মিশনের উদ্দেশ্যগুলির জন্য সবচেয়ে উপযুক্ত উপায়ে পৃথিবীতে প্রদর্শিত হতে পারে।

কখনও কখনও, ফেরেশতারা এমনভাবে প্রকাশ করে যা তাদের মানুষ বলে মনে করে। বাইবেল হিব্রু 13:2 এ বলে যে কিছু লোক অপরিচিত ব্যক্তিদের আতিথেয়তার প্রস্তাব দিয়েছে যাদের তারা অন্য লোক বলে মনে করেছিল, কিন্তু বাস্তবে, তারা "এটা না জেনে স্বর্গদূতদের আপ্যায়ন করেছে।"

অন্য সময়ে, ফেরেশতারা একটি মহিমান্বিত আকারে উপস্থিত হয় যা এটি স্পষ্ট করে যে তারা ফেরেশতা, কিন্তু তাদের ডানা নেই। ফেরেশতারা প্রায়শই আলোর প্রাণী হিসাবে উপস্থিত হয়, যেমনটি তারা স্যালভেশন আর্মির প্রতিষ্ঠাতা উইলিয়াম বুথের কাছে করেছিল। বুথ রামধনুর সমস্ত রঙে অত্যন্ত উজ্জ্বল আলোর আভা দ্বারা বেষ্টিত একদল ফেরেশতাকে দেখেছে বলে জানিয়েছে। হাদিস, নবী মুহাম্মদ সম্পর্কে তথ্যের একটি মুসলিম সংগ্রহ, ঘোষণা করে: "ফেরেশতাদেরকে আলো থেকে সৃষ্টি করা হয়েছে।

#SPJ2

Learn more about this topic on:

https://brainly.in/question/32750930

Similar questions