World Languages, asked by tanima196, 1 year ago

প্রাচীন যুগে মূর্তি রায়চক এর মাটির নিচে এ বিষয়ে সংবাদপত্রে একটি প্রতিবেদন রচনা কর.please help me


tanima196: Sorry then no need
tanima196: Thanks
tanima196: Any statue
tanima196: You please make the name
tanima196: If you can do ,make me sure

Answers

Answered by graxx
4
Hi there

রাশিয়ার ভলগা অঞ্চলের একটি পুরানো গ্রামের প্রাচীন গ্রামে খননকালে একটি প্রাচীন বিষ্ণু মূর্তি পাওয়া গিয়েছে, যা প্রাচীন রাশির উৎপত্তি সম্পর্কে প্রচলিত ধারণার বিষয়ে প্রশ্ন তুলেছে।
স্টারায়া (পুরাতন) ময়না গ্রামে পাওয়া যায় মূর্তি সপ্তম শতাব্দীর শেষের দিকে। উলেমান্স্ভস্ক অঞ্চলের স্টারয়াইয়া মায়া গ্রামটি 1700 বছর আগে একটি অত্যন্ত জনবহুল শহর ছিল, কিয়েভের চেয়ে অনেক পুরনো, এখন পর্যন্ত সমস্ত রাশিয়ান শহরগুলির মা বলে মনে করা হয়।
"আমরা এটা অবিশ্বাস্য বিবেচনা করতে পারি, কিন্তু আমরা বিশ্বাস করি যে মধ্য-ভোলগা অঞ্চলটি প্রাচীন রাশের মূল ভূখন্ড ছিল। এটি একটি হাইপোথিসিস, কিন্তু একটি অনুমান, যা পুঙ্খানুপুঙ্খ গবেষণা প্রয়োজন", উলেমান্ভস্ক স্টেট ইউনিভার্সিটির এর পুরাতত্ত্ব বিভাগের পাঠক ডঃ আলেকজান্ডার কোজহভিন রাষ্ট্র পরিচালিত টেলিভিশন ওয়েস্টিকে বলেন।
ডঃ কোজহেভিন, যিনি গত সাত বছর ধরে স্টারায়য়া মায়ায় খননকার্য পরিচালনা করছেন, তিনি বলেছিলেন যে ভল্লাগার উপকূলে সমারার তীরে অবস্থিত প্রাচীন শহরটির আশেপাশের প্রতি একক বর্গ মিটারটি প্রাচীনগুলি দিয়ে আবৃত।
বিষ্ণুর মূর্তি উন্মোচন করার আগে ডঃ কোজহভিন প্রাচীন কয়েন, প্যাডেন্টস, রিং এবং টুকরা অস্ত্র পেয়েছেন।
তিনি বিশ্বাস করেন যে আজকের রাশিয়ার ময়না, আট হাজারের একটি শহর, প্রাচীনকালে দশগুণ জনবহুল ছিল। এটি এখানে থেকে যে মানুষ ডন এবং Dneiper নদীর কাছাকাছি সময় প্রাচীন Russy কিয়েভ, এখন ইউক্রেনের রাজধানী শহর নির্মিত কাছাকাছি চলন্ত শুরু হয়।
প্রাচীন শহরটির উত্তরাধিকার অধ্যয়ন করার জন্য এই বছরের শেষের দিকে একটি আন্তর্জাতিক সম্মেলন আয়োজন করা হচ্ছে, যা প্রাচীন রাশিয়ার ইতিহাসকে ব্যাপকভাবে পরিবর্তন করতে পারে।


Thank You

tanima196: Thanks are you bangali
Similar questions