English, asked by abhinab96, 1 month ago

তোমাৰ ঘৰ কত (translate into English) ​

Answers

Answered by bibin009benny
1

Answer:

How much is your house

Explanation:

It's is to use goggle translate for these questions.

Answered by crkavya123
0

Answer:

তোমাৰ ঘৰ কত Answer after English translation is=how much is your house

Explanation:

অনুবাদ হল সমতুল্য লক্ষ্য-ভাষা পাঠের মাধ্যমে উৎস-ভাষা পাঠের অর্থের যোগাযোগ। ইংরেজি ভাষা অনুবাদ (একটি লিখিত পাঠ) এবং ব্যাখ্যা (বিভিন্ন ভাষার ব্যবহারকারীদের মধ্যে মৌখিক বা স্বাক্ষরিত যোগাযোগ) এর মধ্যে একটি পরিভাষাগত পার্থক্য (যা প্রতিটি ভাষায় বিদ্যমান নেই) আঁকে; এই পার্থক্যের অধীনে, ভাষা সম্প্রদায়ের মধ্যে লেখার উপস্থিতির পরেই অনুবাদ শুরু হতে পারে।

একজন অনুবাদক সর্বদা অসাবধানতাবশত উৎস-ভাষা শব্দ, ব্যাকরণ, বা বাক্যবিন্যাস টার্গেট-ভাষা রেন্ডারিং-এ প্রবর্তন করার ঝুঁকি নিয়ে থাকেন। অন্যদিকে, এই ধরনের "স্পিল-ওভার" কখনও কখনও দরকারী উৎস-ভাষা ক্যাল্ক এবং লোনওয়ার্ড আমদানি করেছে যা লক্ষ্য ভাষাগুলিকে সমৃদ্ধ করেছে। অনুবাদকরা, পবিত্র গ্রন্থের প্রথম দিকের অনুবাদক সহ, তারা যে ভাষায় অনুবাদ করেছেন সেই ভাষাগুলিকে রূপ দিতে সাহায্য করেছেন।

অনুবাদ প্রক্রিয়ার শ্রমসাধ্যতার কারণে, 1940 সাল থেকে অনুবাদকে স্বয়ংক্রিয়ভাবে বা যান্ত্রিকভাবে মানব অনুবাদককে সাহায্য করার জন্য বিভিন্ন মাত্রার সাফল্যের সাথে প্রচেষ্টা করা হয়েছে। অতি সম্প্রতি, ইন্টারনেটের উত্থান অনুবাদ পরিষেবার জন্য একটি বিশ্বব্যাপী বাজার গড়ে তুলেছে এবং "ভাষা স্থানীয়করণ" সহজতর করেছে।

Learn more

https://brainly.in/question/19748572

https://brainly.in/question/16229492

#SPJ3

Similar questions