English, asked by preranajana18, 9 months ago

Write a paragraph about friendship..mmmmmmm​

Answers

Answered by luckysharma12
6

বন্ধুত্ব হলো এমন সম্পর্ক যা এক মানুষ কে আরেকজনের সঙ্গে বন্ধনে আবদ্ধ করে ।

সাধারণত সমমনা লোকেরাই সফলভাবে বন্ধুত্ব গড়ে তুলতে পারেন।

এটা আমাদের জীবনের বিভিন্ন পর্যায়ে গড়ে উঠতে পারে। সাধারনত, এটি সহপাঠীদের, খেলোয়াড়দের, রুমমেট এবং অন্যান্য ব্যক্তিদের মধ্যে, যারা সাধারণত একই বয়স এবং মেজাজের তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠে। এটি একটি খুব সহায়ক গুণ যা হতাশ ব্যক্তিকে সান্ত্বনা দিতে পারে। একজন দুর্ভাগা বন্ধুর জন্য তার হতাশার মাঝেও ইহা সুখ ও অনুপ্রেরণা আনতে পারে। একজন প্রকৃত বন্ধু তার দুর্ভাগা বন্ধুর প্রতি সহানুভূতির অনুভুতিকে প্রসারিত করে অসম্ভবকে সম্ভব করে তুলতে পারে।

সত্য কথা বলতে , বন্ধুত্ব একটি মূল্যবান গুণ যা অর্থ দ্বারা বা বস্তুগত উপাদানের দ্বারা পরিমাপ করা যায় না। এটি পুরোপুরি উদারতা এবং কোমল অনুভূতির প্রকাশ , যা অর্জনের জন্য কিছুই নয় বরং মনকে সাদৃশ্যের প্রকাশের প্রয়োজন। তবে

যদি বন্ধু নির্বাচন করা ভুল হয় তবে বন্ধুত্ব কখনও কখনও অনুতাপ ও দুর্ভোগের কারণ হতে পারে যাতে করে একজন মানুষ ধ্বংসের পথে চালিত হতে পারে এবং সেই ক্ষেত্রে একজন বন্ধু বন্ধুত্বের ফল উপভোগ করতে ব্যর্থ হয়।

Answered by anubhav420
4

Answer:

Friendship is a relationship of mutual affection between people. Friendship is never see age.Friendship is a platonic relationship between two people who care about each other.Friendship is a close association between two people marked by feelings of care, respect, admiration, concern.

Similar questions