English, asked by shakidhasan123, 3 months ago

দেশ প্রেম কত প্রকার

Answers

Answered by Anonymous
1

ডাব্লুডাব্লুডাব্লু ১ এবং ডাব্লুডাব্লু টু-র চলাকালীন কানাডা, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের প্রতি তাদের আনুগত্য এবং বন্ধুত্বের প্রতি গভীর ভালবাসা / কৃতজ্ঞতা রয়েছে। আমরা তাদেরকে আমাদের সাংস্কৃতিক চাচাত ভাই হিসাবে ভাবি - তবে সুখী এবং আরও ভাল দাঁত।

ফ্রান্স. আমরা বন্ধুরা / ঘৃণা / ভালবাসা। এগুলি অভদ্র, বৈপরীত্যবাদী এবং ঘৃণ্য হতে পারে তবে তাদের স্টাইল এবং শ্রেণিও রয়েছে। আমরা তাদের চলচ্চিত্রগুলি, তাদের ভাষা (বিশ্বের সর্বাধিক সুন্দর), তাদের সাহিত্য ইত্যাদির প্রশংসা করি এবং সন্দেহ করি যে তারা আমাদেরও পছন্দ করেন।

আমেরিকা. আবার এটি একটি ঝামেলা প্রেম / ঘৃণার জিনিস। তারা যখন আমাদের পৃষ্ঠপোষকতা করে তখন আমরা বিরক্ত হই, তবে সাধারণভাবে আমরা তাদের শক্তি, আশাবাদ এবং বলসি, করণীয় মনোভাবের জন্য তাদের ভালবাসি। তাদের শক্তি এবং সাধারণ সদিচ্ছায় গত 70 বছর ধরে বিশ্বজুড়ে উদার গণতন্ত্রের টিকে থাকার গ্যারান্টি রয়েছে। এছাড়াও, তারা বিশ্বকে সিম্পসনস দিয়েছে, যা ব্রিটিশ কৌতুক অভিনেতাদের পুরো প্রজন্মকে প্রভাবিত করেছে।

ইতালি। এখানে কোনও অস্পষ্টতা নেই - আমরা কেবল তাদের ভালবাসি। কমনীয়, প্রেমময়, উষ্ণ, বন্ধুত্বপূর্ণ, আড়ম্বরপূর্ণ এবং ফুটবলে উজ্জ্বল। ইতালি বেশিরভাগ ব্রিটিশ মানুষের মনে এক ধরণের স্বর্গের রূপ দেয়।

আয়ারল্যান্ড আমাদের প্রতিবেশীরা যারা 800 বছরের জন্য আমরা তাদের সাথে ভয়ানক জিনিসগুলি সত্ত্বেও আমাদের প্রতি অবিশ্বাস্যভাবে উষ্ণ এবং বন্ধুত্বপূর্ণ - আরও আমাদের বেশিরভাগই যে কোনওভাবেই তাদের সাথে সম্পর্কিত।

ভারত। প্রচুর ব্রিটিশ মানুষ ভারতীয় বংশোদ্ভূত এবং ভারতীয় খাবার যুক্তরাজ্যে বসবাসের অন্যতম সেরা জিনিস। আমাদের অনেক সেরা চিকিৎসক এবং বিজ্ঞানীও ভারতীয় বংশোদ্ভূত।

সেগুলি হ'ল প্রধান, তবে আমি কয়েক জনকে সম্মানজনক উল্লেখ করব। ব্রিটিশরা নরওয়ে, সুইডেন এবং ডেনমার্ককে সর্বাধিক সভ্য দেশ হিসাবে প্রশংসিত করে এবং যুক্তরাজ্যের অনেকে তাদের কীভাবে আপনার সমাজ পরিচালনা করতে পারে তার একটি মডেল হিসাবে ভাবেন। অদ্ভুতভাবে যথেষ্ট জার্মানি, খুব প্রশংসিত। ব্রিটেনে একটি দৃ strong় অনুভূতি রয়েছে যে আমাদের কখনই একে অপরের লড়াই করা উচিত হয়নি। এবং এটি একটি সত্য যে দুটি যুদ্ধের সময়, ব্রিটিশ সৈন্যরা কেবল জার্মান সৈনিকের সাহস এবং দক্ষতার জন্যই নয়, আমাদের বন্দীদের সাথে যে চিত্তাকর্ষক আচরণ করেছিল তার জন্যও তারা প্রচুর শ্রদ্ধা রেখেছিল। হল্যান্ডকে এক ধরণের ইউরোপীয় ভাই - উদার, আমেরিকানাইজড ইত্যাদি হিসাবে পছন্দ করা হয়, স্পেনকেও বিশেষ পছন্দ করা হয়, বিশেষত প্রতি বছর সেখানে প্রচুর ব্রিটিশ ছুটি কাটা (মাতাল ব্রিটিশ নির্বোধরা যে ভয়ানক আচরণ করে তার জন্য স্প্যানিশদের কাছে ক্ষমা চায়)। ওহ, এবং গ্রিসের সাথে আবার পুরানো জোট / বন্ধুত্ব বায়রনের সাথে ফিরে যাচ্ছে।

Similar questions