English, asked by santakuiri, 2 days ago

the story of William tell.
please tell Bengal meaning​

Attachments:

Answers

Answered by sumakabadi
1

Answer:

8:45

ভো এলটিই

উইলিয়ামের গল্প বলুন

36

বহু বছর আগে সুইজারল্যান্ডে গেসলার নামে এক নিষ্ঠুর মানুষ শাসন করেছিল। তার দুষ্টতা এবং অহঙ্কার তাকে এবং সমগ্র অঞ্চলে ভয় পেয়েছিল,

একদিন, গেসলার একটি টুপি একটি পোলের শীর্ষে রেখেছিল। তিনি আদেশ দিয়েছিলেন যে মেরুটি পাস করেছে তাদের প্রত্যেককে মাথা নত করা উচিত। (লোকেরা গেসলারের ভয় পেয়েছিল, তাই তাদের বেশিরভাগই আনুগত্য করেছিল। তবে একজন লোক ছিলেন, একজন সাহসী এবং উইলিয়াম টেল নামে একজন ভাল ব্যক্তি ছিলেন, যিনি দুষ্ট গেসলারের কথা মানতেন না তিনি গেসলারের টুপি পেরিয়ে হেসেছিলেন, যখন গেসলারের সৈন্যরা তাকে নম করার নির্দেশ দিয়েছিল) নিচে

উইলিয়াম টেল যা করেছে গেসলার শুনলেন, তিনি খুব রেগে গেলেন। তিনি তাঁর সৈন্যদের তাঁর সামনে টেল আনার আদেশ দিলেন।

গেসলার জানতেন যে উইলিয়াম টেল শিকারী হিসাবে সারা দেশে বিখ্যাত ছিল। তাকে প্রায় মাইল এবং মাইল দূরে একটি ধনুক এবং তীর দিয়ে সেরা শট বলা হয়েছিল।

গেসলার তাঁর সৈন্যদের উইলিয়াম টেল পুত্রকে ধরে রাখতে আদেশ দিয়ে ছেলেটিকে একটি গাছের নীচে দাঁড় করিয়েছিলেন। একটি আপেল ছেলের মাথায় রাখা হয়েছিল। তারপরে গেসলার টের দিকে ফিরে বললেন, "আমি শুনেছি আপনি সমস্ত সুইজারল্যান্ডের সেরা শট। আপনি যদি ছেলের মাথায় আপেলটি গুলি করতে পারেন তবে আপনি মুক্তি পেতে পারেন।"

উইলিয়াম টেল বলেছিলেন, "আমি প্রকৃতপক্ষে একটি ভাল শট, তবে বেঁচে থাকা কোনও মানুষ এত বড় দূর থেকে এত ছোট টার্গেট মারার বিষয়ে নিশ্চিত হতে পারে না। যদি আমার তীরটি আপেলটিকে চুলের চেয়ে বেশি মিস করে তবে তা আমার প্রাণঘাতী হবে পুত্র। আমার জীবন আপনার হাতে you আপনি চাইলে আমাকে শাস্তি দিন, তবে আমার ছেলেকে বাঁচান! "

বন্ধ করুন

Similar questions