India Languages, asked by dexxon47, 9 months ago

write a autobiography of a library in Bengali​

Answers

Answered by swapnil756
4

স্কুল গ্রন্থাগারটি পাঠদান এবং শেখার প্রক্রিয়ার সাথে অবিচ্ছেদ্য। স্কুল গ্রন্থাগারটি শ্রেণিকক্ষ শিক্ষকের কাজের সুবিধার্থে এবং প্রতিটি শিক্ষার্থীর বাড়ির সুযোগ বা সীমাবদ্ধতা নির্বিশেষে সংস্থানসমূহের যথাযথ অ্যাক্সেস নিশ্চিত করে।

বিদ্যালয়ের পাঠাগারটির ভূমিকা স্থির থাকার পরেও এর নকশা, ডিজিটাল প্ল্যাটফর্ম, কৌশল এবং সরঞ্জামগুলি শিক্ষানবিশ এবং প্রযুক্তি পরিবর্তনের সাথে সাথে পরিবর্তিত হয়।

স্কুল গ্রন্থাগার প্রোগ্রাম এবং পরিষেবাদিগুলি:

প্রেরণাদায়ক, নমনীয় শারীরিক এবং ডিজিটাল শেখার স্থানগুলি তৈরি এবং বিকাশ করুন।

তথ্য প্রশিক্ষণ ও প্রযুক্তি একীকরণ করে এমন স্বাধীন শিক্ষা প্রোগ্রাম চালান।

ক্রমাগত পরিবর্তনশীল প্রযুক্তিগত, সামাজিক এবং অর্থনৈতিক পরিবেশে সাফল্যের জন্য শিক্ষার্থীদের প্রয়োজনীয় দক্ষতার সাথে সজ্জিত করুন।

শ্রেণিকক্ষ শিক্ষকদের তদন্ত-ভিত্তিক কর্মসূচির পরিকল্পনা, বাস্তবায়ন এবং মূল্যায়ন করতে সহযোগিতা করুন যা শিক্ষার্থীদের তথ্য সংগ্রহ, সমালোচনা ও বিশ্লেষণ ও দক্ষতাকে আবিষ্কার করার সমস্যা সমাধান ও যোগাযোগের দক্ষতা অর্জন নিশ্চিত করবে

শিক্ষার্থীদের আনন্দের জন্য পড়ার অভ্যাস এবং উপভোগ এবং শিক্ষার্থীদের বৌদ্ধিক, নান্দনিক, সাংস্কৃতিক এবং মানসিক বিকাশকে সমৃদ্ধ করতে মানসিক কথাসাহিত্যের বিকাশ এবং বিকাশ ঘটান

বিস্তৃত পাঠ্যক্রমের সংস্থান - ফিকশন এবং নন-ফিকশন, ডিজিটাল, মুদ্রণ, অডিও এবং ভিডিওর বিস্তৃত পাঠ্যক্রমের সংস্থার মাধ্যমে এবং অ্যাক্সেসের সাম্যের মাধ্যমে শিক্ষার শৈলীতে শেখার এবং শিক্ষার ক্ষেত্রে পার্থক্যের পরিচর্যা।

স্কুলের ভিতরে এবং বাইরে প্রাসঙ্গিক পাঠ্যক্রমের তথ্য এবং পেশাদার বিকাশের উপকরণগুলিতে অ্যাক্সেস সহ শিক্ষকদের সরবরাহ করুন; এবং সহযোগিতামূলকভাবে পরিকল্পনা, বাস্তবায়ন এবং শেখার প্রোগ্রামগুলির মূল্যায়ন করার সুযোগগুলি।

আশা করি এটা তোমাকে সাহায্য করবে

#answerwithquality #BAL

Similar questions