India Languages, asked by rakhadubey, 11 months ago

essay on my favorite game in bengali

Answers

Answered by jkhan1
6
hey \: dear \: here \: is \: your \: answer
⭐️<============================>⭐️.

অনেক খেলাধুলা খেলা আকর্ষণীয় এবং আনন্দদায়ক, কিন্তু আমি ক্রিকেটকে সবচেয়ে বেশি পছন্দ করি গায়ক ও গানের সঙ্গীতদাতাদের গানের জন্য গানগুলি খেলোয়াড়দের জন্য একই রকম। একটি ক্রিকেট ম্যাচ সবসময় দুই দলের মধ্যে খেলা হয়।

এটি এখন পর্যন্ত তিনটি ফর্ম আছে। একদিনের ক্রিকেট ম্যাচ, টেস্ট বা পাঁচ দিনের ক্রিকেট ম্যাচ এবং টি ২0 ক্রিকেট ম্যাচ। একদিনের ক্রিকেট ম্যাচটি 100 ওভারের মধ্যে রয়েছে, টেস্ট ক্রিকেটে সর্বাধিক 450 ওভারে ও বিশ ক্রিকেটে এক ম্যাচে 40 ওভারে রয়েছে।

শহিদ আফ্রিদির জন্য আমি ক্রিকেটকে জানি এবং ভালোবাসি তিনি আধুনিক ক্রিকেটের অক্সিজেন শচীন টেন্ডুলকার, সুনিল গাভাস্কার, কপিল দেব, কিছু ব্যাটিংয়ের জন্য বিখ্যাত এবং কিছু বোলিংয়ের জন্য।

জন্টি রোডস, সাবেক দক্ষিণ আফ্রিকান খেলোয়াড় ছিলেন ক্রিকেটের সেরা ফিল্ডার। ক্রিকেট তার খেলোয়াড়দের সবচেয়ে ভাল ব্যায়ামের সাথে প্রদান করে। খেলোয়াড়দের মধ্যে এটি পেশী ব্যায়াম আছে। তারা এতে শক্তি হারিয়ে ফেলেছে, যারা মনোযোগ দিয়ে ক্রিকেট খেলা দেখেন তারা প্রচুর পরিমাণে শক্তি হারায়। এটি সারা বিশ্বে জনপ্রিয়।


hope \: this \: helps \: you \:
✌✌✌
Answered by samsij7samsij
0

আমার প্রিয় খেলা

বিভিন্ন ধরনের গেম আমাদের দেশে প্লে হয়। আমরা তাদের দুই ধরনের বিভক্ত করতে পারি - অভ্যন্তরীণ এবং বহিরঙ্গন গেম চেস, চুপার, কার্ড, লুডো, কারম প্রভৃতি। হকি, ফুটবল, ক্রিকেট, বাস্কেট-বল, টেনিস, ব্যাডমিনটন ইত্যাদি। কাবাডি, শিকার, অশ্বারোহণ, কুস্তি, সাঁতার, মোরগ-যুদ্ধ, বলের যুদ্ধ, টাঙ্গা-জাতি প্রভৃতি। কিছু গেম শহরগুলিতে অভিনয় করা হয় এবং কিছু গ্রামবাসীদের মধ্যে জনপ্রিয়। হকি, ফুটবল এবং ক্রিকেট শহরগুলি খুবই জনপ্রিয়।

আমি একটি ভাল প্লেয়ার তাই আমি সব বহিরঙ্গন গেম অংশগ্রহণ। প্রতিটি ছেলে তার নিজের পছন্দ আছে। হকির মত কিছু, অন্য ফুটবলের মত, অন্যরা যখন ক্রিকেটকে তাদের সেরা খেলা বলে মনে করে। আমি যা পছন্দ করি তা হল ফুটবল।

আমি অন্য কোন খেলা ফুটবল পছন্দ। এটা সহজেই ব্যাখ্যা করা যায়। সব গেম প্রধান উদ্দেশ্য আমাদের কিছু ব্যায়াম দিতে হয়। ফুটবল আমার প্রিয় খেলা কারণ এই এক কারণ। এটা আমাদের শরীরের বৃদ্ধি করতে সাহায্য করে। এটা শৃঙ্খলা একটি অনুভূতি এবং আমাদের মধ্যে ধৈর্য একটি অভ্যাস লাগে। একটি ভাল ফুটবল খেলোয়াড় জীবনের কোন ছুটিতে সফল নিশ্চিত। তিনি নিজের দেশের প্রতিরক্ষা করার জন্য নিজেকে একজন মহান সৈনিক করতে পারেন। সরকার চালানোর জন্য তিনি একজন চতুর রাজনীতিক হতে পারেন.

BRAINLIEST হিসাবে মার্ক দয়া করে

Similar questions